দীর্ঘদিন পর দলে ফিরলেন মোশাররফ রুবেল

মোশাররফ হোসেন রুবেলদীর্ঘদিন পর দলে ফিরলেন মোশাররফ রুবেল

টানা আট বছর পর বাংলাদেশ ক্রিকেট দলে ফিরলেন বাঁহাতি স্পিনার মোশাররফ হোসেন রুবেল। আফগানিস্তানের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে টাইগার একাদশে জায়গা পেয়েছেন এ বাঁহাতি স্পিনার মোশাররফ হোসেন রুবেল। তিন ২০০৮ সালের মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন। আজ তাইজুল ইসলামের জায়গায় তৃতীয় ম্যাচে দলে এসেছেন তিনি। এছাড়া আর একটি পরিবর্তন এসেছে বাংলাদেশ ক্রিকেট দলে পেসার রুবেল হোসেনের জায়গায় একাদশে এসেছে শফিউল ইসলাম।
আফগানিস্তানের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সিরিজের প্রথম দুটি ম্যাচেও আগে ব্যাটিং করেছিল বাংলাদেশ। আজ এ ম্যাচে জয় পেলে দেশের মাটিতে টানা ছয়টি সিরিজ জয়ের গৌরব অর্জন করবে বাংলাদেশ। সেই সঙ্গে শততম ওয়ানডে জয়ের মাইলফলক স্পর্শ করবে মাশরাফিবাহিনী।মোশাররফ হোসেন রুবেল
তৃতীয় ওয়ানডের জন্য ঘোষিত স্কোয়াড থেকে বাদ পড়েন পেসার রুবেল হোসেন। তার জায়গায় ১৪ সদস্যের স্কোয়াডে অর্ন্তভূক্ত হন বাঁহাতি স্পিনার মোশাররফ হোসেন রুবেল।
প্রথম ম্যাচে আফগানদের ৭ রানে হারিয়ে সিরিজে লিড (১-০) নেয় টাইগাররা। পরের ম্যাচে বাংলাদেশকে ২ উইকেটে হারিয়ে সমতায় (১-১) ফেরে আফগানিস্তান। আজ দুই দলের জন্যয় রয়েছে সিরিজ জেতার সমান সুযোগ। আজ ম্যাচ জারা জিতবে সিরিজ তাদেরি।

আপনার মতামত দিন