ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের বিসিবি একাদশ

বাংলাদেশ আফগানিস্তান তিন ওয়ানডে ম্যাচের সিরিজ শেষ হতে না হতে তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচের সিরিজ খেলতে গত শুক্রবার ঢাকায় এসেছেন ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দল। তবে প্রচলিত নিয়মে ওয়ানডে সিরিজ শুরু হওয়ার আগে ইংলিশ ক্রিকেট দল একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশের সাথে। তাই ম্যাচটির জন্য শনিবার রাতে বিসিবি একাদশ নামে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড

নাজমুল হোসেন শান্ত

নাজমুল হোসেন শান্ত

(বিসিবি)। জাতীয় দলের ক্রিকেটারদের মধ্যে বিসিবি একাদশে রয়েছেন সৌম্য সরকার, নাসির হোসেন, আল-আমিন হোসেনের মতো ক্রিকেটার সহ আর অনেকে। এছাড়াও সাম্প্রতিক রবি ফাস্ট বোলার হান্টের আবিষ্কার এবাদত হোসেন প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন বিসিবির এই একাদশে। আগামী মঙ্গলবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ৫০ ওভারের এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। এরপর ইংল্যান্ড ক্রিকেট দল ৭ অক্টোবর ও ৯ অক্টোবর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে খেলবে বাংলাদেশের সাথে প্রথম দুটি ওয়ানডে ম্যাচ।

নুরুল হাসান সোহান

নুরুল হাসান সোহান

এরপর তৃতীয় ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে ১২ অক্টোবর চট্টগ্রামে। এরপর ২০অক্টোবর থেকে ২৪ অক্টোবর চট্টগ্রামে প্রথম টেস্ট আর ঢাকায় ২৮ অক্টোবর থেকে ১ নভেম্বর অনুষ্ঠিত হবে দ্বিতীয় টেস্ট। মূলপর্ব শুরু হওয়ার আগে তাই একটি প্রস্তুতি ম্যাচের জন্য প্রস্তুত বাংলাদেশ দল।
আসুন দেখেনি কে কে আছেন বিসিবি একাদশে:
ইমরুল কায়েস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, নাসির হোসেন, শুভাগত হোম চৌধুরী, আল আমিন জুনিয়র, নুরুল হাসান সোহান, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আলাউদ্দিন বাবু, আল আমিন হোসেন, ইবাদত হোসেন ও মোহাম্মদ মানিক।

আপনার মতামত দিন