বিপিএলের পয়েন্ট টেবিল ২০১৬

গত ৮ নভেম্বর থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসর। এবারের আসরে অংশ নিচ্ছে মোট সাতটি দল। সাতটি টিমের মধ্যে একমাত্র কুমিল্লাই এখনো জয়ের দেখা পায়নি। টানা তিন ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের তলানিতে গতবারের শিরোপাধারীরা। বিপিএলের পয়েন্ট টেবিল ২০১৬
এদিকে, রোববারের (১৩ নভেম্বর) প্রথম ম্যাচটিতে সাব্বির রহমানের দুর্দান্ত সেঞ্চুরিতেও বরিশাল বুলসের কাছে ৪ রানে হেরে যায় রাজশাহী কিংস। মুশফিক-নাফিসের ঝড়ো ব্যাটিংয়ে চার উইকেটে ১৯৩ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দেয় বরিশাল। নাফিস ৬৩ ও মুশফিক ৮১ রান (অপ.) করেন। জয়ের কাছাকাছি গিয়েও হতাশায় ডোবে রাজশাহী। নির্ধারিত ওভার শেষে তাদের সংগ্রহ দাঁড়ায় ছয় উইকেটে ১৮৮। ৬১ বলের ১২২ রানে ‘বিস্ফোরক’ ইনিংস উপহার দেন ম্যাচ সেরা সাব্বির।
চার ম্যাচে তিনটি জয়ের সুবাদে ৬ পয়েন্ট নিয়ে চার থেকে এক লাফে শীর্ষস্থানে নাম লেখালো খুলনা। তিন ম্যাচে চার পয়েন্টে তিন থেকে চারে নেমে গেছে বরিশাল। সমান ম্যাচে সমান পয়েন্ট হলেও নেট রান রেটে এগিয়ে থাকায় এক ধাপ করে পিছিয়ে দুইয়ে ঢাকা ও তিনে রংপুর রাইডার্স। তিন ম্যাচে সমান এক জয়ে যথাক্রমে পাঁচে রাজশাহী ও ছয় নম্বরে চিটাগং।

চলুন দেখে নেই কোন দল কত পয়েন্ট অর্জন করেছে বিপিএলের পয়েন্ট টেবিল ২০১৬ 

বিপিএল ২০১৬ পয়েন্ট টেবিল আপডেটেড ১৪ নভেম্বর ২০১৬:

দল ম্যাচ জয় হার ড্র রান রেট  পয়েন্টস
খুলনা টাইটান্স  ৬
ঢাকা ডায়নামাইটস
রংপুর রাইডারস
বরিশাল বুলস
রাজশাহী কিংস
চিটাগাং ভাইকিংস
কুমিল্লা ভিক্টোরিয়ান্স

আপনার মতামত দিন