আসা করি রাসেল-সাকিব জ্বলে উঠবে

নিজেদের শেষ ম্যাচ জিতে সেরা চার নিশ্চিত করেছিল ঢাকা ডায়নামাইটস। এলিমিনেটরে চিটাগং ভাইকিংসের মুখোমুখি হবে ঢাকা। হারলেই বিদায় নিতে হবে টুর্নামেন্টে থেকে। প্লে-অফ পর্বের কঠিন চ্যালেঞ্জের সামনে ঢাকা ডায়নামাইটস। ঢাকার কোচ খালেদ মাহমুদ তাকিয়ে আন্দ্রে রাসেল ও সাকিব আল হাসানের দিকে কেননা এই দুইজন জ্বলে উঠলেই কঠিন চ্যালেঞ্জ পার করতে পারবে ঢাকা ডায়নামাইটস।

প্রাথমিক পর্বে এই চিটাগং ভাইকিংসের কাছে দুবারই হেরেছে সাকিব-রাসেলরা। দুই হারের বদলা নিয়ে ফাইনালের পথে টিকে থাকতে হলে রাসেল-সাকিবকে জ্বলে উঠতে হবে বলে মনে করেন খালেদ মাহমুদ। ঢাকার কোচের আস্থা আছে উপুল থারাঙ্গার ওপরও।

খালেদ মাহমুদের মতে “এটি খুবই গুরুত্বপূর্ণ একটি ম্যাচ। জিতলে থাকব, হেরে গেলে বিদায়। আমরা এর আগে চিটাগংয়ের বিপক্ষে হেরেছিলাম। তবে কালকে একটি নতুন দিন। আমরা খুব কাছাকাছি গিয়ে তাদের কাছে হেরেছি। আমি বিশ্বাস করি যে, বিদেশি ক্রিকেটারের মধ্যে উপুল এসেছে, তাতে নতুন একটি ফরমেশন তৈরি হয়েছে দলের। আশা করি, যে বিদেশি ক্রিকেটাররা এখনও সেভাবে পারফর্ম করেনি, হয়তো এই সময়ের জন্যই করেনি। এখন হয়তো জ্বলে উঠবে।”

রাসেল-সাকিব সম্পর্কে তিনি বলেন, “আন্দ্রে রাসেল এমন একজন ক্রিকেটার, যে কিনা একাই ম্যাচ জিতিয়ে দেয়ার সামর্থ্য রাখে। এছাড়া আমরা সাকিবের কাছ থেকেও রান পাইনি কয়েকটি ম্যাচে। সাকিব তো বিশ্বের সেরা অলরাউন্ডারদের মধ্যে একজন। আশা করি অধিনায়ক সামনে থেকেই নেতৃত্ব দিবে।”

আপনার মতামত দিন