মাছরাঙা টিভি চ্যাম্পিয়ন ও রানার্স আপ এন টিভি

ঢাকা রির্পোর্টাস ইউনিটি (ডিআরইউ) আয়োজনে ও আরবি গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত ওয়ালটন-ডিআরইউ ক্রিকেট টুর্নামেন্টে পরপর তৃতীয়বারের মতো শিরোপা জিতেছে মাছরাঙা

চ্যাম্পিয়ন মাছরাঙা টিভি

চ্যাম্পিয়ন মাছরাঙা টিভি

টিভি। আজ সোমবার মাওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে ফাইনালে তারা ১০ রানে এন টিভিকে পরাজিত করে। টস জিতে মাছরাঙা টিভি প্রথমে ব্যাট করে ১ উইকেটে ৯৬ রান সংগ্রহ করে। দলের হয়ে সর্বোচ্চ ৩০ রান করেন মাহফুজ। এছাড়া রাকিব ২৯ ও জুবায়ের করেন ২৩ রান। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ৬ ওভারে ৪ উইকেটে ৮৬ রান করে এন টিভি। দলের পক্ষে সর্বোচ্চ ৩০ রান করেন ফাহাদ এবং রাশেদ করেন ২১ রান। মাছরাঙা টিভির জুবায়ের ২৮ রানে পান ২ উইকেট। ম্যান অব দ্য ফাইনাল ও ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হওয়ায় জুবায়ের ওয়ালটনের পক্ষ থেকে দুটি এলইডি টিভি পুরস্কার লাভ করেন। এছাড়া চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল ট্রফি ছাড়াও ওয়ালটনের পক্ষ থেকে ফ্রিজ উপহার পেয়েছে।

এরআগে সেমিফাইনালে মাছরাঙা  টিভি (৫৭/১)  ৪ উইকেটে ইনডিপেনডেন্ট টিভি (৫১/৩)কে এবং এন টিভি (১০২/২) ৫০ রানে আলোকিত বাংলাদেশ(৫২/৩)কে হারিয়ে ফাইনালে উঠে।

এন টিভি

এন টিভি

ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড়দের হাতে পুরুস্কার তুলে দেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাইমুর রহমান দূর্জয়, এনএসসি সচিব শিবনাথ রায়, ওয়ালটনের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, অতিরিক্ত পরিচালক ইকবাল বিন আনোয়ার ডন, ডিআরইউ সভাপতি শাহেদ চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন ও ক্রীড়া সম্পাদক মোরসালিন আহমেদ। এ সময় আরো উপস্থিত ছিলেন ডিআরইউ সাবেক সভাপতি শাখওয়াত হোসেন বাদশা, ডিআরইউ কার্যনির্বাহী সদস্য মুরসালিন নোমানী ও শেখ মো: জামাল হোসাইন।

 

 

 

সুত্রঃ প্রেস বিজ্ঞপ্তি

 

আপনার মতামত দিন